ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলের দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ বিশেষ চকরিয়া পৌর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ৯ জানূয়ারী, মঙ্গলবার বিকেলে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া পৌরশহরে এ বিক্ষোভ মিছিল করা হয়।
এসময় বিক্ষোভ মিছিলে নেতৃত্বে দেন চকরিয়া পৌরসভা বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র নুরুল ইসলাম হায়দার, সাধারণ সম্পাদক এম.আব্দুর রহিম।

এছাড়াও মিছিলে উপস্থিত ছিলেন, চকরিয়া পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এম.গিয়াস উদ্দিন, যুগ্ন সম্পাদক নুরুল আমিন কমিশনার, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন কমিশনার, নাজেম উদ্দিন কমিশনার, পৌর বিএনপির নেতা এ এম আলী আকবর, চকরিয়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি নুরুল হক রিটু, চকরিয়া পৌর যুবদলের সভাপতি ও সাবেক প্যানেল মেয়র শহিদুল ইসলাম ফোরকানসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করে।

বিক্ষোভ মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক সমাবেশে মিলিত হয়। সমাবেশে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য বক্তারা বলেন, গত ৭ জানুয়ারির নির্বাচন বর্জনের দাবিতে বিএনপির পক্ষথেকে সারাদেশে লিফলেট বিতরণ করে আসছিল। এই নির্বাচন ডামি ও প্রহসনের নির্বাচন, এই নির্বাচন মানি না, অবিলম্বে এ নির্বাচন বাতিল করতে হবে।

এদেশের জনগণ এই নির্বাচনকে ঘৃনাভরে প্রত্যাখ্যান করায় তাদের ধন্যবাদ জানাই। প্রহসনের এ নির্বাচনে ১৮ শতাংশ ভোট পড়েছে কিনা সন্দেহ রয়েছে। সারাদেশের ভোট কেন্দ্রের চিত্র ছিল ফাঁকা। ভোট বর্জনের গণরায় মেনে ডামি নির্বাচন বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেয়ার দাবি জানান বক্তারা।

পাঠকের মতামত: